Pages

নিয়োগ বিজ্ঞপ্তি : ডেপুটি ম্যানেজার (প্রকৌশলী)


গ্রামীণ শক্তি প্রত্যন্ত গ্রামাঞ্চলে বসবাসরত সৌর বিদ্যুৎ সুবিধাভোগী প্রায় বিশ লক্ষ পরিবারের সঙ্গে সম্পৃক্ত, বাংলাদেশে নবায়ণযোগ্য শক্তি প্রযুক্তি সম্প্রসারণ কাজে নিয়োজিত অন্যতম একটি প্রতিষ্ঠান।
নিয়োগ বিজ্ঞপ্তি
গ্রামীণ শক্তিতে নিম্নোক্ত পদে চুক্তিভিত্তিক নিয়োগের জন্য বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।
পদের নাম: ডেপুটি ম্যানেজার (প্রকৌশলী)
শিক্ষাগত যোগ্যতা:
  • ডেপুটি ম্যানেজার প্রকৌশলী পদের জন্য খ্যাতনামা বিশ্ববিদ্যালয় হতে বি.এস সি ইঞ্জিনিয়ারিং (শুধুমাত্র ইলেকট্রিক্যাল/ইলেকট্রনিক্স) পাশ হতে হবে।
  • সকল পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ/শ্রেণী অথবা জিপিএ এর ক্ষেত্রে ২.৫০, সিজিপিএ এর ক্ষেত্রে ২.০০ এ উর্ত্তীণ হতে হবে।
  • সৌরবিদ্যুৎ সিস্টেমের বিভিন্ন কম্পোনেন্ট ডিজাইনের কাজে অভিজ্ঞ, পরিবেশ ও নবায়নযোগ্য শক্তি সম্পর্কে বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
  • ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কমপক্ষে ০৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে।
  • বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
দায়িত্ব ও কর্তব্য:
সৌরবিদ্যুৎ সিস্টেম এর বিভিন্ন কম্পোনেন্ট ডিজাইন, অটোক্যাড ড্রয়িং, টেকনিক্যাল প্রশিক্ষণ প্রদান, মনিটরিং, গবেষণা ও উন্নয়ন, বড় সৌর বিদ্যুৎ সিস্টেম স্থাপন এবং রক্ষনাবেক্ষণে মাঠ পর্যায়ের প্রকৌশলীদের সহায়তা প্রদানসহ সার্বিক দায়িত্ব পালন করতে হবে।
বেতন-ভাতাদি: চাকুরীর প্রথম ০৬ (ছয়) মাস প্রশিক্ষণকাল হিসেবে বিবেচিত হবে। প্রশিক্ষণকালীন ডেপুটি ম্যানেজার(প্রকৌশলী) পদে ১৩,০০০ টাকা হারে প্রশিক্ষণ ভাতা প্রদান করা হবে। সফলভাবে প্রশিক্ষণকাল সমাপ্তির পর গ্রামীণ শক্তির বেতন স্কেল ২০১১ অনুযায়ী ডেপুটি ম্যানেজার(প্রকৌশলী) পদে ২৬,৫০০ টাকা হারে বেতন-ভাতাসহ অন্যান্য সুবিধাদি (গ্রাচ্যুইটি, প্রভিডেন্ট ফান্ড ও কর্মী কল্যাণ তহবিল ইত্যাদি) প্রদান করা হবে।
অধিক যোগ্যতা সম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারণ করা হবে।
উল্লেখিত পদে প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা হিসাবের ক্ষেত্রে তারিখ হবে ডিসেম্বর ৩১, ২০১৩। আগ্রহী প্রার্থীগণ খামের উপর পদের ও জেলার নাম উল্লেখ পূর্বক সকল শিক্ষাগত যোগ্যতার মূল/সাময়িক সনদ, জাতীয়তা সনদ, জাতীয় পরিচয়পত্র, সর্বশেষ পরীক্ষার ছবিসহ রেজিষ্ট্রেশন কার্ড এর সত্যায়িত অনুলিপি এবং সদ্য তোলা পাসপোর্ট আকারের ৩ (তিন) কপি সত্যায়িত ছবি ও পূর্নাঙ্গ জীবন বৃত্তান্তসহ লিখিত আবেদনপত্র ফেব্রুয়ারী ১৩, ২০১৪ তারিখের মধ্যে নিম্ন-স্বাক্ষরকারী বরাবর পৌঁছাতে হবে।
বিশেষ দ্রষ্টব্য: যারা ইতিপূর্বে গ্রামীণ শক্তির চাকরি ছেড়ে চলে গেছেন, অব্যাহতি নিয়েছেন, বরখাস্ত হয়েছেন অথবা নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ হতে পারেননি তাঁদের আবেদন করার প্রয়োজন নাই।

No comments:

Post a Comment

 

Search This Blog