Pages

পেট্রোকেম (বাংলাদেশ) লি.

পেট্রোকেম (বাংলাদেশ) লি. এর মাঠ পর্যায়ে নিম্নলিখিত পদে নিয়োগের জন্য কর্মোদ্দম এবং উৎসাহী প্রার্থীর নিকট হইতে দরখাস্ত আহবান করা হইতেছে।

১। সেলস প্রমোশন অফিসার / সেলস অফিসার : 
প্রার্থীকে অবশ্যই বি.এস.সি (এ.জি) / বি.এস.সি / গ্র্যাজুয়েট হইতে হইবে। এগ্রোকেমিক্যালস এ কয়েক বছরের অভিজ্ঞ প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হইবে। প্রার্থীকে অবশ্যই অনুর্দ্ধ ৩৫ বৎসর বয়সী হইতে হইবে। ভালো বেতন ও মোটরসাইকেল সহ বার্ষিক পারফরমেন্স বোনাস, ফেষ্টিভ্যাল বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, এল.পি.আর, জীবন বীমা, স্বাস্থ্য বীমা ইত্যাদি প্রদান করা হইবে।
২। হিউম্যান রিসোর্সেস ম্যানেজার :
প্রার্থীকে অবশ্যই এই বিষয়ে যথাযথ শিক্ষাগত যোগ্যতা এবং ন্যুনপক্ষে ১০ বৎসরের অভিজ্ঞতা থাকিতে হইবে। প্রার্থীর বয়স ৫০ এর নিচে হওয়া বাঞ্ছনীয়। ভালো বেতন, বার্ষিক পারফরমেন্স বোনাস, ফেষ্টিভ্যাল বোনাস, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, এল.পি.আর, জীবন বীমা, স্বাস্থ্য বীমা ইত্যাদি প্রদান করা হইবে। (কর্মস্থল-প্রধান কার্যালয়)
সকল প্রার্থীর বিবরণ গোপন রাখা হইবে। ১৫ই সেপ্টেম্বর, ২০১৩ইং তারিখের মধ্যে ডাকযোগে সমস্ত সনদ পত্রের সত্যায়িত ফটোকপি এবং ২ কপি পাসপোর্ট সাইজ ছবি ও সেলফোন নম্বরসহ দরখাস্ত করিতে হইবে। ঠিকানা: পেট্রোকেম (বাংলাদেশ) লিঃ, এবিসি হেরিটেজ (৪র্থ তলা), প্লট নং- ২ ও ৪, জসিম উদ্দিন এভিনিউ, সেক্টর- ৩, উত্তরা, ঢাকা-১২৩০।

No comments:

Post a Comment

 

Search This Blog