Pages

জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি: রুরাল সোসাইটি ডেভলপমেন্ট এসোসিয়েশন (আরএডিএ)

জাতীয় পর্যায়ের বে-সরকারী উন্নয়ন সংস্থা রুরাল সোসাইটি ডেভলপমেন্ট এসোসিয়েশন (আরএডিএ) কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় চর জীবিকায়ন কর্মসুচী (সিএলপি) বাস্তবায়নের জন্য চরাঞ্চলে অবস্থান করে দরিদ্র জনগোষ্ঠীর সাথে কাজ করার মানসিকতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে নিম্নলিখিত পদে জরুরী ভিত্তিতে নিয়োগের জন্য দরখাস্ত আহবান করছে।
পদের নাম: প্রোগ্রাম ম্যানেজার(পিএম)

পদ সংখ্যা: ০১
মাসিক সর্বসাকুল্যে বেতন: ৪১৯০০/-
যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য শর্তাবলী: স্নাতকোত্ত্বর, সমজাতীয় পদে ও কাজে কমপক্ষে ৬ বছরের অভিজ্ঞতা, ইংরেজীতে রিপোর্ট লেখা, প্রকল্প বাস্তবায়ন, মনিটরিং, সুপারভিশন, ট্রেনিং, স্টাফ পরিচালনা, মোটিভেশন দক্ষতা, সরকারী বেসরকারী সংস্থার সাথে সমন্বয় সাধন, কমপিউটার পরিচালনায় দক্ষতা, ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট দক্ষতা ও বৈধ মোটর সাইকেল ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
পদের নাম: ট্রেনিং অফিসার (টিও)
পদ সংখ্যা: ০১
মাসিক সর্বসাকুল্যে বেতন: ২৪২০০/-
যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য শর্তাবলী: স্নাতকোত্ত্বর, সমজাতীয় পদে ও কাজে কমপক্ষে ২/৩ বছরের অভিজ্ঞতা, ট্রেনিং মডিউল প্রস্তত ট্রেনিং কোর্স পরিচালনা করা, ইংরেজীতে রিপোর্ট লেখা, মনিটরিং, সুপারভিশন, মোটিভেশন দক্ষতা, সরকারী বেসরকারী সংস্থার সাথে সমন্বয় সাধন, কমপিউটার পরিচালনায় দক্ষতা, ও বৈধ মোটর সাইকেল ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।
আগ্রহী কর্মঠ ও যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে ২৫/০৭/২০১৩ইং তারিখ বিকেল ৪.০০ঘটিকার মধ্যে, পূর্ণজীবন বৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজ ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি এবং অন্যান্য কাগজ পত্র, মোবাইল অথবা টেলিফোন নং সহ আবেদন পত্র আহ্বান করা যাচ্ছে। খামের উপরে পদের নাম উল্লেখ পূর্বক, পরিচালক, আরএসডিএ, গ্রাম:দক্ষিন টাপুর চর,ডাক : টাপুর চর, উপজেলা: রৌমারী,জেলা: কুড়িগ্রাম, এই ঠিকানায় আবেদন পত্র পাঠানোর জন্য অনুরোধ করা যাচ্ছে। নিয়োগ পরীক্ষায় অংশগ্রহন করার জন্য কোন প্রকার টি এ / ডি এ প্রদান করা হবে না।
স্বাক্ষরিত
(মোঃ আব্দুল ওয়াহাব মন্ডল)
পরিচালক 
আরএসডিএ
রৌমারী, কুড়িগ্রাম।

No comments:

Post a Comment

 

Search This Blog