Pages

নিয়োগ বিজ্ঞপ্তি: কুড়িগ্রাম জেলার একটি বেসরকারী উন্নয়ন সংস্থা


কুড়িগ্রাম জেলার একটি বেসরকারী উন্নয়ন সংস্থা,ইউরোপিয়ান ইউনিয়ন ও নেট্জবাংলাদেশেরসহ অর্থায়নেSustainable Technology Transfer to Enhance productivity for Ultra Poor (STEP UP)’ প্রকল্পে নিম্নেবর্নিত পদে জরুরী ভিত্তিতে নিয়োগের নিমিত্তে দরখাস্ত আহবান করা যচ্ছে।

পদের নাম, সম্ভাব্য বেতন, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা নিম্নরূপঃ
 
প্রজেক্ট ম্যানেজার
,১জন,বেতন৩০,০০০-৩৩,০০০,  স্নাতকোত্তর/ডিভিএম/বিএসসি-  এজি পাশ, দেশের কোনপ্রতিষ্ঠিত NGO/INGO তে ৫বছরের সম-অভিজ্ঞতাসহ মোটরসাইকেল চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্স,বাংলা, ইংরেজীতে প্রতিবেদন তৈরী সহ কম্পিউটারে পারদর্শী হতে হবে।
আগ্রহীপ্রার্থী,যারা উল্লেখিত যোগ্যতা গুলো পূরণ করতে সক্ষম তাদেরকে বিজ্ঞপ্তিপ্রকাশের ১০ দিনেরমধ্যে কভার লেটারসহ, সকল সার্টিফিকেটের সত্যায়িত ফটোকপি, ২কপি পাসপোর্ট আকারের ছবি, আত্মীয় নন এমন ২ জন ব্যাক্তির নাম , ঠিকানা ও মোবাইল/ টেলিফোন নংসহ নিম্নঠিকানায় আবেদনপত্র পাঠাতেহবে। খামের উপরে প্রজেক্ট ও পদের নাম উল্লেখ করতে হবে। দরখাস্ত পাঠাবারি ঠকানা, বিজ্ঞাপন দাতা পোষ্ট বক্স নং ০৩, প্রধান ডাকঘর, কুড়িগ্রাম-৫৬০০। নিয়োগের ক্ষেত্রে কত্র্পৃক্ষের সিদ্ধান্ত চুড়ান্ত বলে বিবেচিত হবে।    নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।

No comments:

Post a Comment

 

Search This Blog