Pages

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ: প্রভাষক

আদমজী ক্যান্টনমেন্ট কলেজে বাংলা, অর্থনীতি এবং রাষ্ট্রবিজ্ঞান বিষয়ের সৃষ্ট পদে ০১ জন করে স্থায়ী প্রভাষ নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতা: 
সংশ্লিষ্ট বিষয়ে ন্যূনতম ২য় শ্রেণির স্নাতক সম্মানসহ ২য় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রী। কোন পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণি গ্রহণযোগ্য নয়।
বেতন ও ভাতা: 
প্রভাষক-১১,০০০-৪৯০×৭-১৪,৪৩০-ইবি-৫৪০×১১-২০,৩৭০/- টাকার স্কেলে মাসিক বেতন যা প্রতিষ্ঠানের ১০০% নিজস্ব অর্থায়নে প্রদান করা হবে।
অন্যান্য সুবিধা: 
সরকারি নিয়মে বাড়িভাড়া, চিকিৎসা ও শিক্ষা সহায়ক ভাতা এবং কলেজের বিধি মোতাবেক শ্রেণি শিক্ষক ভাতা ও মূল বেতনের ৪৫% হারে নগর ভাতা (শিক্ষানবিস পিরিয়ডে ২৫% এবং চাকুরি স্থায়ী হওয়া সাপেক্ষে অবশিষ্ট ২০%) প্রযোজ্য হবে। এছাড়া চাকুরি স্থায়ী হওয়া সাপেক্ষে কলেজের বিধি মোতাবেক কন্ট্রিবিউটরী প্রভিডেন্ট ফান্ড এবং গ্রাচুইটি সুবিধা প্রদান করা হবে।
আবেদনের নিয়মাবলী: 
ইনডেক্স নম্বর/নিবন্ধনধারী অথবা ২০-৩-২০০৫ তারিখের পূর্বে বৈধভাবে নিয়োগপ্রাপ্ত প্রার্থীগণ আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, সদ্য তোলা ১ কপি রঙ্গিন ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (প্রযোজ্য হলে), জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি এবং যে কোন সিডিউল ব্যাংক হতে ৫০০/- টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযোগ্য) অধ্যক্ষ, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ, ঢাকা ক্যান্টনমেন্ট এর অনুকূলে আগামী ২৪-১২-২০১৩ তারিখের মধ্যে পৌঁছাতে হবে। চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে। অসম্পূর্ণ দরখাস্ত বাতিল বলে গণ্য হবে।
নির্বাচনী পরীক্ষা: 
নির্বাচনী পরীক্ষার তারিখ ও সময় এসএমএস এর মাধ্যমে পরবর্তীতে জানানো হবে। আলাদাভাবে কোন ইন্টারভিউ কার্ড প্রেরণ করা হবে না এবং এ জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। যথাযথ নিয়মে আবেদন না করলে যে কোন আবেদন বাতিল ও সংরক্ষণসহ যে কোন বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। পরীক্ষার সময় শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার মূল সনদপত্র সংগে আনতে হবে।

No comments:

Post a Comment

 

Search This Blog