Pages

নিয়োগ বিজ্ঞপ্তি: জাগরণী চক্র ফাউন্ডেশন

চাকরির শিরোনাম : ইউনিট ফিন্যান্সিয়াল এ্যাসিসটেন্ট
খালি পদের সংখ্যা
শিক্ষাগত যোগ্যতা
  • এম.কম পাশ তবে অধিকতর অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য।
অভিজ্ঞতা

বাংলা/ইংরেজীতে প্রতিবেদন তৈরীতে দক্ষতা ও কম্পিউটার চালনায় অভিজ্ঞতাসহ এনজিওতে হিসাব রক্ষণাবেক্ষণ ও ব্যবস্থাপনায় কমপক্ষে ২ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
অন্যান্য যোগ্যতা
  • বয়স ৪০ বছর অথবা এর নীচে

  • উপজেলা পর্যায়ের অফিসের আর্থিক ব্যবস্থাপনা ও নিয়ন্ত্রণ, উপকারভোগীদের সঞ্চয়, সম্পদ হস্তান্তর, ঝুঁকি তহবিলের স্টেটমেন্ট তৈরী, প্রকল্পের আর্থিক প্রতিবেদন তৈরী এবং ব্যাংকের সাথে যোগাযোগে সক্ষম হতে হবে।
কাজের বিবরণ / দায়িত্বসমূহ
  • জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন ২৯টি জেলায় প্রায় ৯ লাখ উন্নয়ন অংশীদারকে সেবা প্রদান করছে। উত্তরবঙ্গের রংপুর জেলায় ইউরোপিয়ান ইউনিয়ন ও নেটজ্- বাংলাদেশ এর যৌথ সহায়তায় অতি-দরিদ্রদের আর্থ-সামাজিক অবস্থা উন্নয়নের জন্য Sustainable Technology Transfer to Enhance Productivity for Ultra Poor (STEP UP) প্রকল্প বাস্তবায়ন করছে। প্রকল্পের আওতায় নিয়োগের জন্য আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।
  • বেতনসীমা
    সর্বসাকুল্যে ১৫,০০০/- টাকা।
    কর্মস্হল
    রংপুর

    আবেদনের নিয়ম
  • প্রার্থীর দুইকপি পাসপোর্ট আকারের সত্যায়িত ছবি, মূল নাগরিক সনদপত্র, সকল সার্টিফিকেট, অভিজ্ঞতার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপিসহ নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন বরাবর আবেদনপত্র ৪৬ মুজিব সড়ক, যশোর পৌঁছাতে হবে। আবেদনপত্রে অবশ্যই ফোন/মোবাইল নম্বর উল্লেখ করতে হবে। শুধুমাত্র চুড়ান্তভাবে বাছাইকৃত প্রার্থীদের সাথে মোবাইল ফোন অথবা ই-মেইলে যোগাযোগ করা হবে। ইন্টারভিউয়ের দিন সকল মূল সনদপত্র সাথে আনতে হবে।
  • যে কোন ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে। অধ্যয়নরত, ইতোপূর্বে দায়িত্বপালনে অনিয়ম করেছেন, নারী ও শিশু নির্যাতনের অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই। নারী ও আদিবাসী প্রার্থীদের আবেদন করার জন্য বিশেষভাবে উৎসাহিত করা হচ্ছে।
  • আবেদনের শেষ তারিখ
    শনিবার, ২৭ জুলাই, ২০১৩
    কোম্পানীর তথ্য
    জাগরণী চক্র ফাউন্ডেশন
    ঠিকানা : ৪৬ মুজিব সড়ক, যশোর।

    No comments:

    Post a Comment

     

    Search This Blog